শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

মন্ত্রী গাজীর নির্দেশনায় হতদরিদ্রদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী 

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : করোনা ভাইরাস পরিস্থিতিতে রূপগঞ্জে খেটে খাওয়া হতদরিদ্রদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং রূপগঞ্জ দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার কল্যান সমিতির আহবায়ক মুশফিকুর রহমান রিপন। 
বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় রবিবার (২৯ মার্চ) বিকেলে রূপগঞ্জ ইউনিয়নের রূপগঞ্জ গ্রাম, আজুইরাপাড়া, নবগ্রাম, মুশুরী, হজুরবাড়ি মোড়, সাহাপুর এলাকায় খেটে খাওয়া হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী পৌছে দেন তিনি।


রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং রূপগঞ্জ দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার কল্যান সমিতির আহবায়ক মুশফিকুর রহমান রিপন বলেন, 'আমি সবসময় খেটে খাওয়া সাধারন মানুষের জন্য কাজ করছি। 


করোনার কারণে লকডাউনে থাকা শ্রমজীবী মানুষ, যারা দিন এনে দিন খায়; তাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি। সবাই একযোগে কাজ করলে আমরা এই দুর্যোগ থেকে মুক্তি পাব।'


এ সময় রূপগঞ্জ দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার কল্যান সমিতির যুগ্মআহবায়ক মোঘল হোসেন ভেন্ডার, রূপগঞ্জ দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার কল্যান সমিতির যুগ্মআহবায়ক রবিউল আলম নবী, আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি মহসিন দেওয়ান, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা মোঃ সেলিম মিয়া ও জমির হোসেন, রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ মোঃ জিলানী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
 

এই বিভাগের আরো খবর