মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

মনিং গ্লোরি কিন্ডার গার্টেনে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন  

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে মনিং গ্লোরি কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়াস্থ স্কুল প্রঙ্গনে এ পুরস্কার বিতরন করা হয়। 


নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য বদিউজ্জামান বদুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান।

 

এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিকী, আলহাজ্ব মিয়াজউদ্দিন সরদার, সদস্য ইদ্রিস আলী প্রধান, ৯নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন মাস্টার, আব্দুল খালেক প্রধান, আমজাদ হোসেন, আলহাজ্ব মজিবুর রহমান প্রধান, ফাুরুক হোসেন চানু, সিরাজুল ইসলাম, মনিং গ্লোরি কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ আব্দুল কাইয়ুম, সিনিয়র শিক্ষক রোজিনা বেগম শিলা ও আল- আমিন মিলন প্রমূখ। 


এসময় প্রধান অতিথির বক্তব্যে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য মজিবুর রহমান বলেন আমাদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। আমাদেরকে ভালো মানুষের মত মানুষ হতে হবে, আমরা ভালো ভাবে লেখাপড়া করব, ভালো মানুষ হব,শিক্ষিত লোক হবো। তাহলেই আমরা জাতির জন্য একটা কিছ করলাম, একটা কিছু করতে পারলাম। এটা আমাদেরকে মনে রাখতে হবে। 


তিনি আরো বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা জখন ক্ষমতায় এশেছে তখনি দেশের উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনা জন্য বিশ্বে আজকে উন্নয়নের রুল মডেল সিষ্টি হয়েছে। 
 

এই বিভাগের আরো খবর