শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ভোটারদের দ্বারে দ্বারে দুই প্রার্থী মামুন ও রোমেল মোল্লা

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আগামী ২৯ জানুয়ারি আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির  (২০২০-২১) সালের নির্বাচনের শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় আইনজীবী ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন বঙ্গবন্ধু আওয়ামী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী পরিষদ যৌথ প্যানেলের দুই প্রার্থী এড. রোমেল মোল্লা ও এড. মামুন সিরাজুল মজিদ।

 

রোববার (২৬ জানুয়ারি) সকালে থেকে সন্ধ্যা পর্যন্ত আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী পরিষদ যৌথ প্যানেলের দুই প্রার্থী সমাজসেবা সম্পাদক এড. রোমেল মোল্লা ও  আপ্যায়ন সম্পাদক  এড. মামুন সিরাজুল মজিদ আদালত পাড়া ও আইনজীবীদের কার্যালয়ে গিয়ে ঘুরে ঘুরে ভোট প্রার্থনা করেন তারা । 

 

নির্বাচনী অভিমত ব্যক্ত করে এড. মামুন সিরাজুল মজিদ এড. রোমেল মোল্লা বলেন, জয়ের আমরা শতভাগ আশাবাদী । আমরা ভোটারদের কাছে দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছি । 

 

ইনশাল্লাহ যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে সাধারণ আইনজীবীদের বিপুল ভোটের ব্যবধানে আমরা বিজয়ী হবো । ভোটাররাও আমাদের এই দুই প্রার্থীকে ভোট দিবে বলে আসক্ত করেছেন । আগামী ২৯ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে সকলের দোয়া চাই । 


 

এই বিভাগের আরো খবর