শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

ভাড়াটিয়াকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বাড়িওয়ালা গ্রেফতার

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে বাড়ির ভাড়াটিয়া গার্মেন্টসকর্মীকে  ধর্ষণের চেষ্টার অভিযোগে বাড়িওয়ালাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রোববার  ওই গার্মেন্টসকর্মী তরুণী বাদি হয়ে রুপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন বলে নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান।


এর আগে শনিবার রাতে উপজেলার রূপসী প্রধান বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে তরুণীর অভিযোগের প্রেক্ষিতে বাড়িওয়ালা শওকত হোসেনকে গ্রেফতার করা হয়। 


মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই তরুণী তার বৃদ্ধ মা ও তার ছোট ভাইকে নিয়ে রূপসী এলাকায় অভিযুক্ত শওকত মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিল। দীর্ঘদিন যাবৎ বাড়িওয়ালা শওকত  ভাড়াটিয়া তরূণীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময় ভয়ভীতিও দেখাতো।


শনিবার রাতে সুযোগ বুঝে শওকত ওই গার্মেন্টসকর্মী তরুণীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় গার্মেন্টসকর্মী ডাক চিৎকার শুনে  প্রতিবেশীরা এগিয়ে আসলে শওকত সেখান থেকে পালিয়ে যান। পরে রূপগঞ্জ থানায় অভিযোগ করলে রাতেই শওকতকে গ্রেফতার করে পুলিশ ।


রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গ্রেফতারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে বাদির অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা তিনি।
 

এই বিভাগের আরো খবর