শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বড় ভাইদের লোক হলেও ছাড় পাবে না : এসপি হারুন 

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, ভূমিদস্যু এবং চাদাঁবাজদের পক্ষে যত বড় নেতা তদবির করুক না কেন তাতে কোন কাজ হবে না। কোন বড় ভাইদের লোক হলেও ছাড় পাবে না। 

 

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বক্তাবলী ইউনিয়নের কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। ফতুল্লা থানার ওপেন হাউজডে উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

 

এসপি হারুন বলেন, আমরা কাউকে ছাড় দিচ্ছি না। বক্তাবলী পরগনায় এই ধরণের অপরাধে কোন ব্যাক্তি থাকলে আপনারা আমাকে জানাবেন। আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো। 

 

পুলিশ প্রশাসনেও শুদ্ধি অভিযান চলবে জানিয়ে এসপি হারুন বলেন, আমার পুলিশ প্রশাসনের কোন লোকের সাথে যদি মাদক ব্যবসায়ীর সম্পর্ক থাকে আপনারা আমাকে জানাবেন। সবার আগে আমার পুলিশদের ঠিক করবো। সেই সাথে পুলিশের কোন ব্যক্তি যদি মাদক, চাদাঁবাজ এবং সন্ত্রাসী, ভূমিদস্যুদের সাথে জড়িত থাকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না। 

 

বক্তাবলী লোকদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, আপনার ছেলে মাস্তান সবাই তাকে ভয়পায় এমনটি মনে করার কারণ নেই। সে হয়তো চেয়ারম্যান মেম্বারের ছেলে হতে পারে। আপনারা কারো কাছে জিম্মি থাকবেন না। কাউকে ভয় করবেন না। যারা আপনার এলাকায় জায়গা দখল করে এবং ইভটিজিং করে তাদের নামগুলো আমাকে দেন। সে যত বড় লোক হোক না কেন। আমরা তাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। সেই সাথে আমরা কাউকে ছাড় দিবো না এবং দিচ্ছি না। 

 

অনুষ্ঠানে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, ইমরান মেহেদী সিদ্দিকী, বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী,  ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আফাজ উদ্দিন ভূইয়া, কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর