বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ব্লেড দিয়ে শিক্ষার্থীকে ক্ষতবিক্ষত, দুইদিনেও গ্রেপ্তার নেই

প্রকাশিত: ২১ মার্চ ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে হাত-পা বেঁধে আল-আমিন (১২) নামে এক মাদ্রাসার শিক্ষার্র্থীকে  ব্লেড দিয়ে শরীর ক্ষতবিক্ষত করার ঘটনার পর দুইদিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। 


বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৬টায় স্থানীয় দয়াকান্দা হাফিজিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে স্থানীয় চৈতনকান্দা এলাকার মানিক মিয়ার ছেলে । এ ঘটনায় শিক্ষার্র্থীর বাবা একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে ঘটনার পর দুইদিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। 


আল-আমিন ফজরের আযান শেষে মাদ্রাসায় নামাজের প্রস্তুতি নিচ্ছিল। ভোরে তাকে একা পেয়ে চৈতনকান্দা এলাকার রহমানের ছেলে এনামুল ও রাজ্জাকের ছেলে ছালামসহ আরো কয়েকজন মিলে তুলে নেয়। তাকে মাদ্রাসার দ্বিতীয় তলার সিঁড়িতে হাত-পা বেঁধে ব্লেড দিয়ে শীরিরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে ক্ষতবিক্ষত করে মৃত ভেবে তারা পালিয়ে যায়।


পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে জমিজমা সংক্রান্ত একটি মামলা নারায়ণগঞ্জের আদালতে বিচারাধীন।


ঘটনার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার এসআই রফিউদৌলা বলেন, শিক্ষার্থীর বাবার দেওয়া একটি লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করা হচ্ছে। প্রমাণ পেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এই বিভাগের আরো খবর