বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ব্যবসায়ী রনী হত্যার দায় স্বীকার করে আদালতে আরিফের জবানবন্দী 

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে ব্যবসায়ী রনী হত্যা মামলার আসমি আরিফ (২৮) হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী প্রদান করেছে। বুধবার (২০ নভেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামানের আদালতে এ জবানবন্দী প্রদান করে। 


এর আগে সকালে শহরের চাষাড়া এলাকা থেকে আরিফকে গ্রেপ্তার করা হয়। যার মালা নং- ৩৪(১০)১৯। ধৃত আরিফ  বন্দর থনার সালেহনর এলাকার নুর ইসলাম মিয়ার ছেলে।


মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর ফাঁড়ি ইনর্চাজ মোস্তাফিজুর রহমান জানান, আরিফসহ এ পর্যন্ত ৭ জন আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘাতক আরিফ হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী প্রদান করেছে। হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। 


উল্লেখ্য, পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকার গুল্লু মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার সালাউদ্দিন পলাশ ওরফে পলু মিয়ার ছেলে রনি মিয়া র্দীঘদিন ধরে মশার  গ্লোবের ব্যবসা করে আসছে। গত ১৯ অক্টোবর শনিবার বিকেলে ব্যবসার জন্য মদনপুর এলাকা আসে। কাজ শেষে রাত অনুমানিক ৮টায় ব্যবসায়ী রনি মিয়া বাড়ি উদ্দেশ্যে বন্দর রেললাইন সমরক্ষেত্রে উত্তর পাশে আসলে ওই সময় ওৎপেতে থাকা অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে রনিকে এলোপাথারীভাবে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। 


 
ওই সময় মদনপর-মদনগঞ্জ সড়কের  অজ্ঞাত অটো চালক আহত ব্যবসায়ীকে মুর্মূর্ষু অবস্থায় উদ্ধার করে বন্দর রেললাইন নিয়ে আসে। পরে স্থানীয়রা তাকে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পাঠানোর র্নিদেশ দেন। ২০ অক্টোবর রোববার সকালে ঢাকা একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে।   

এই বিভাগের আরো খবর