বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বেগম রোকেয়া বিদ্যালয়ে এসএসসি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়  সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১ টায় বিদ্যালয়  ক্যাম্পাসে এ বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব শিক্ষার্থীদের বলেন, আগামী দিনে দেশের ভবিষ্যৎ ও সু নাগরিক হিসেবে গড়ে উঠবে এ প্রত্যাশা করি, দেশের অগ্রযাত্রায় ব্যাপক অবদান রাখতে হবে তোমাদের।

 

তোমাদের ফলা ফলে এ শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম বয়ে আনবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশকে ব্যাপক উন্নয়নের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছেন, শুধু তাই নয় শিক্ষাখাতের মানউন্নয়ে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করায় শিক্ষার্থীদের পাশের হার বৃদ্ধি পেয়েছে। শিক্ষার্থীরা উচ্চ শিখড়ে পৌঁছে যাচ্ছে।


স্কুলের প্রধান শিক্ষক ও সদস্য সচিব সুলতানা বেগম, বলেন দীর্ঘ পাচটি বছর তোমাদের যে শিক্ষা প্রদান করা হয়েছে তোমরা এ শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম  রাখবে। পিতা মাতার আদর্শে নিজেদের গড়ে তুলবে, তবেই বঙ্গবন্ধুর  সপ্নের বাংলাদেশ তোমরা গড়তে পারবে। আর ভালো কাজে নিজেদের সম্পৃক্ত করবে মানুষের কল্যাণে  তাহলে সত্যিকারের মানুষ হতে পারবে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাজী মোঃ সেলিম, সমাজ সেবক শাহজাহান প্রধান, শিক্ষক  মোঃ মোয়াজ্জেম হোসেন,  মোঃ মহোন আলী, মোঃ মোজাম্মেল হোসেন, আক্তারুজ্জামান ম্যানেজমেন্ট কমিটির সংরক্ষিত সদস্য পারুল পারভীন, অভিভাবক  সদস্য মোঃ রফিকুল ইসলাম, মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ রুহুল আমিন, মোঃ আমির হোসেন, সাবেক অভিবাক সদস্য শাহ আলম ভূইয়াসহ প্রমুখ।

এই বিভাগের আরো খবর