বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

বুধবার আড়াইহাজারে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

আড়াইজাহার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া এলাকায় মরহুম পীর সাহেব মৌলভী সিরাজুল ইসলাম (রহ.) এর রুহের মাগফেরাত কামনায় ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হবে। 


বুধবার (৪ ডিসেম্বর) বাদ আছর কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজীরটেক গ্রাামের পীর সাহেবের নিজ বাড়িতে এ ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হবে। 
মুহাম্মদ আব্দুল বাতেনের সভাপতিত্বে ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম স্বপন।


 মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন, আবাবীল সংসদের সভাপতি হাফেজ মাওলানা শাব্বীর আহমাদ শিবলী।বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করবেন, মুফাসসিরে কুরআন আলহাজ্ব হযরত মাওলানা মোজাম্মেল হক সাঈদ, মুফাসসিরে কুরআন হযরত মাওলানা আল-আমিন হক ইসলামপুরী, নাজেমে তালিমাত বাড়ি মজলিস মাদ্রাসা ও আবাবীল সংসদের সেক্রেটারি পীরজাদা হাফেজ মাওলানা গোলাম মোস্তফা সিরাজী, হযরত হাফেজ মাওলানা ইব্রাহিম খলীল, ইজারকান্দী মারকাজ মসজিদের ইমাম ও খতীব হযরত হাফেজ মাওলানা মুহাম্মদ শেখ ফরিদ ও সনমানন্দি জামে মসজিদের ইমাম ও খতীব হাফেজ মাওলানা মুফতী ওমর ফারুক বিন সাঈদ। 


ওয়াজ ও দোয়ার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, আলহাজ্ব হাফেজ সাইদুর রহমান, মাওলানা মোহাম্মদ শিহাবউদ্দিন, মাওলানা হুসাইন আহমদ, হাফেজ মাওলানা মনির হুসাইন, মুফতী জালাল উদ্দিন উসমানী, হাফেজ মুহাম্মদ ইব্রাহিম, মাওলানা মোহাম্মদ আল-আমীন, হাফেজ মাওলানা আব্দুস সালাম, মুফতী জহিরুল ইসলাম ও মুফতী মনির হুসাইন ফরিদী। 


উপস্থাপনায় থাকবেন হাফেজ মাওলানা সালমান হোসাইন। আরজগুজারে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ও আব্দুল হালিমসহ অন্যান্য সন্তানগণ। ওয়াজ ও দোয়ার মাহফিলে সালাওয়াতে কামেলার আমল শিক্ষাসহ কোরআন এবং হাদিসের আলোচনার মাধ্যমে আখেরী মোনাজাত পরিচালনা করবেন, পীরজাদা হাফেজ মাওলানা  গোলাম মোস্তফা সিরাজী। 


ওয়াজ ও দোয়ার মাহফিলটির সৌজন্যে আছেন, মোহাম্মদ আলী শুক্কুর, শফিকুল ইসলাম, মোফাজ্জল, আকাশ আহমেদ, জাহিদুল ইসলাম, ডালিম ও ছানা উল্লাহ।

এই বিভাগের আরো খবর