শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বীর শহীদদের শ্রদ্ধা জ্ঞাপন জেলা যুবদল’র

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে র‌্যালী ও পুষ্পস্তবক অর্পণ করেছেন ।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে জেলা যুবদলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিশাল র‌্যালী করে চাষাঢ়া বিজয় স্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

এদিন সকাল থেকেই নেতাকর্মীরা জেলার বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা শহরের পুরাতন কোর্ট এলাকায় জড়ো হতে থাকে। এ সময় নেতাকর্মীদের হাতে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে লেখা বিভিন্ন প্লেকার্ড শোভা পাচ্ছিলো। সকাল সাড়ে দ নেতাকর্মীর বহর নিয়ে রাজপথে নামে জেলা যুবদল এবং শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন। র‌্যালী শেষে চাষাঢ়া বিজয় স্তম্ভে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতা যুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কর্মসূচির সমাপ্তি টানেন তারা।

 

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, মহান স্বাধীনতা দিবসের এই দিনে শ্রদ্ধাভরে স্মরণ করছি মুক্তিযুদ্ধের বীর শহীদদের, সেইসাথে স্মরণ করছি মুক্তিযুদ্ধের ঘোষক এবং বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানকে। আর দাবী জানাচ্ছি দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের কারনে মিথ্যা মামলায় কারাগারের অন্ধকারে থাকা গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি। বেগম খালেদা জিয়াকে ছাড়া আমরা সবাই মাতৃহীন। আমাদের মাকে আমাদের ফিরিয়ে আনার জন্যে এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। আর সে আন্দোলনে নারায়ণগঞ্জ জেলা যুবদলের প্রতিটি নেতাকর্মী রাজপথে সামনে থেকে নেতৃত্ব দেবে।

 

এ সময় জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, সহ সভাপতি আফজাল কবীর, সিনিয়র যুগ্ম সম্পাদক সহিদুর রহমান স্বপন, শাহীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক চয়নসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর