শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

বিয়ের নামে প্রতারণা, যুবক আটক

প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে বিয়ের নামে এক যুবক প্রতারণা করায় সুমন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে স্থানীয় কামরাঙ্গির চর এলাকার মৃত হাসেম মোল্লার ছেলে। পপি নামে এক কিশোরির সঙ্গে সে দীর্ঘদিন ধরে সে বিয়ের নামে প্রতারণা করে আসছিল। এরই মধ্যে তার একটি সন্তানও জম্ম নেয়। 

এদিকে শনিবার প্রতারক সুমন ফের স্থানীয় শম্ভপুরা এলাকায় এক মেয়েকে বিয়ে করেন। শুক্রবার তাকে বাড়িতে আনার প্রস্তুতি নেয়। বরের বাড়িতে দিনভর চলে বিয়ের আয়োজন। আত্মীয়স্বজনেরা বাড়িতে কনে আনার প্রস্ততিও নেয়। এ খবর পেয়ে প্রতরণার শিকার পপি তার মাকে নিয়ে থানায় হাজির হন। 

পুলিশ বরের বাড়ি থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসেন। এ খবর শুনে দ্বিতীয় স্ত্রীর পরিবারের সবাই হতবাক। তারাও থানায় হাজির হয়ে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় আটক সমুন ও পপির বিয়ের প্রস্তুতি চলছিল। 

প্রসঙ্গত,পপি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার সর্তধোনা এলাকার নুরুল মিয়ার মেয়ে। তারা রুপগঞ্জের বরপা এলাকায় একটি বাড়িতে ভাড়া বাসায় থাকত। ‘মা-বাবা’ নামে একটি গার্মেন্টেসে সুমন ও পপি কর্মরত ছিলেন। এখানে মূলত দুই বছর আগে তাদের মধ্যে পরিচয় ঘটে। এরই সূত্র ধরে পপিকে ভুয়া বিয়ে করে গোপনে সংসার করতে থাকেন।
 

এই বিভাগের আরো খবর