শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

বিসিবির অসচ্ছল কর্মীদের পাশে দাঁড়ালেন ভেট্টরি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৩০ মে ২০২০  

করোনায় হিমশিম খেতে হচ্ছে দরিদ্ররা। বিত্তবানরা যার যার জায়গা থেকে এগিয়ে আসছেন। বাংলাদেশের স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেট্টরি নিজের বেতনের কিছু অংশ বিসিবির অসচ্ছল কর্মীদের দেওয়ার ইচ্ছা পোষণ করেছেন। এজন্য বিসিবির সঙ্গে নিজের ইচ্ছেতেই যোগাযোগ করেছেন সাবেক নিউজিল্যান্ডের অধিনায়ক।


এই পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা নিজেদের এপ্রিলের বেতনের অর্ধেক টাকা অনুদান দিয়েছেন। যুব বিশ্বকাপজয়ী ক্রিকেটাররা দিয়েছে আড়াই লাখ টাকা। এছাড়া বিসিবির চুক্তি ভুক্ত প্রথম শ্রেণির প্রায় ৯৯ ক্রিকেটার ১০ লাখ টাকা অনুদান করেছেন। বিসিবিও নিজেদের তহবিল থেকে আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছেন।


এবার করোনা মোকাবিলায় আর্থিকভাবে সহায়তার ইচ্ছা প্রকাশ করেছেন ভেট্টরি। ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বছরে যে কোনও একশদিন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে কাজ করবেন ভেট্টরি। ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের পর এভাবেই তার সঙ্গে চুক্তি করেছিল বিসিবি। দৈনিক চুক্তিতে নির্ধারিত তার বেতন। প্রতিদিন আড়াই হাজার ডলার।


এজন্য বিসিবির পরিচালনা বিভাগের ম্যানেজার সাব্বির খানের সঙ্গে নিজের ইচ্ছেতেই যোগাযোগ করেছেন সাবেক নিউজিল্যান্ডের অধিনায়ক।

 

এই বিভাগের আরো খবর