বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

বিশ্ব আজ জাহিলিয়াতের অতল গহ্বরে নিমজ্জিত : সুলতান মাহমুদ 

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি সুলতান মাহমুদ বলেছেন “সমগ্র বিশ্ব আজ জাহিলিয়াতের অতল গহ্বরে নিমজ্জিত”।

 

রোববার (১৯ জানুয়ারি) হাজী রজ্জব আলী সুপার মার্কেটস্থ অস্থায়ী কার্যালয়ে বিকাল ৩ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ২০২০ সিদ্ধিরগঞ্জ থানা শাখা কর্তৃক অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি শরীফ হুসাইনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক যুবায়ের আহমেদ সাঈদের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মুহা.মাহদী হাসান।

 

প্রধান অতিথির বক্তব্যে সুলতান মাহমুদ বলেন, মুক্তি প্রত্যাশী দিশেহারা মানুষের মুক্তির আর্তি। তাই তীব্র থেকে তীব্রতর হচ্ছে প্রতিনিয়ত। ২১ শতকের নব্য জাহিলিয়াতের তোড়ে ভেঙ্গে যাচ্ছে সামাজিক বন্ধন। উপেক্ষিত হচ্ছে ধর্মীয় মূল্যবোধ। বাড়ছে অন্যায়, অবিচার, জুলুম, নির্যাতন, গুম ও বিচার বহির্ভূত হত্যা। হাজার বছরের লালিত সভ্যতা ও ঐতিহ্যের পায়ে কুঠারাঘাত হেনে তৈরি হচ্ছে এক ভারসাম্যহীন সমাজ। আর এই ছাত্র সমাজকে ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে তুলে আনা আপনাদেরই কাজ। 

 

তিনি ছাত্রদের উদ্দ্যেশে বলেন, বর্তমান ছাত্রদের আদর্শ ও দক্ষ ছাত্র হিসেবে গড়ে উঠতে হবে ও দেশ জাতির নেতৃত্বে অগ্রণী ভূমিকা রাখতে হবে।


  
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী আন্দোলনের সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মুহাম্মদ বিল্লাল হোসেন, সেক্রেটারী ডা.মোঃ সাইফুল ইসলাম, দ্বিনী সংগঠক হাফেজ মাওলানা মজিবুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি নেকমত আলী দেওয়ান, ইসলামী যুব আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মুহাম্মদ বিল্লাল হোসেন খান, ইশা ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানার সহ-সভাপতি এইচ এম শাহীন আদনান, সাংগঠনিক সম্পাদক শেখ মিল্লাত হুসাইন, প্রশিক্ষণ সম্পাদক ইয়াসিন আরাফাত, অর্থ সম্পাদক খালেদ সাইফুল্লাহ্ সানভীর, কলেজ সম্পাদক মুহা. রাসেল আহমেদ প্রমুখ।


এছাড়া ২০১৯ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০২০ সেশনের আহবায়ক কমিটি ঘোষণা করেন মুহা.মাহদী হাসান। কমিটির আহবায়ক এইচএম শাহীন আদনান, যুগ্ম আহবায়ক যুবায়ের আহমেদ সাঈদ ও সদস্য সচিব খালেদ সাইফুল্লাহ সানভীর। 
 

এই বিভাগের আরো খবর