মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

বিপুল পরিমাণের ইয়াবা ও গাঁজাসহ ডিবির জালে দুই কারবারি

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাড়ে তিন হাজার পিস ইয়াবা ও আট কেজি গাঁজাসহ নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের জালে ধরা পড়েছে দুই মাদক চোরাকারবারি।


২৬ জানুয়ারি দিবাগত রাতে সোনারগাঁ উপজেলার আষাঢ়িয়া চর (ঢাকা-চট্টগ্রাম সড়কের পশ্চিম পাশে) এলাকার বিসমিল্লাহ ফিলিং ষ্টেশনের কাছ থেকে তাদেরকে আটক করা হয়। সোমবার (২৭ জানুয়ারি) দুপুরের জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন ।


আটকরা হলেন, কুমিল্লার পাথরের বালি এলাকার নুরুল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (৩২) ও কোতয়ালীর তেলুকুনা থানার তাজুল ইসলামের ছেলে মো ইউসুফ (৩৫)। তারা দুজনই উপজেলার ওই এলাকায় ইয়াবা ও গাঁজা সরবারহ করতে এসেছিলেন।


আলমগীর হোসেন জানান,  ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র সরকারে নেতৃৃৃৃত্বে একটি দল উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে আষাড়িয়ার চর এলাকার বিসমিল্লাহ ফিলিং ষ্টেশনের সামনে দুুই যুুুুুবককে সন্দেহ হলে তাদের তল্লাশি করে।

 

এসময় দুজনের কাছ থেকে সাড়ে তিন হাজার পিস ইয়াবা ও আট কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।
 
 

এই বিভাগের আরো খবর