শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

বিজয়ী হওয়ায় সানু ও শান্তাকে এড.দিপুর অভিনন্দন

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) :  বন্দর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত সানাউল্লাহ সানু এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত ছালিমা আক্তার শান্তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের অন্যতম সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু। মঙ্গলবার রাতে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিনন্দন জানান। 

 

আনিসুর রহমান দিপু বিবৃতিতে উল্লেখ করেন, বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এমএ রশীদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু এবং ছালিমা আক্তার শান্তাকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। জনগণ ভোটের মাধ্যমে তাদের উপরে যে আস্থা রেখেছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তারা উন্নয়নের জয়যাত্রাকে এগিয়ে নিয়ে সেই আস্থার প্রতিদান দেবেন এই প্রত্যাশা করি।  

 

প্রসঙ্গত, ১৮ জুন ইভিএমে অনুষ্ঠিত হওয়া বন্দর উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হিসেবে আওয়ামী লীগের প্রার্থী এমএ রশীদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান হিসেবে উড়োজাহাজ প্রতীকে ১১ হাজার ৬৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সানাউল্লাহ সানু এবং ফুটবল প্রতীকে ১১ হাজার ৩৩৭ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ছালিমা আক্তার শান্তা। 
 

এই বিভাগের আরো খবর