শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

বিচারপতি মো.শওকত হোসেনকে আইনজীবীদের শুভেচ্ছা

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : চারদিন ব্যাপী নারায়ণগঞ্জ আদালতের বাৎসরিক বিভিন্ন কার্যক্রম পরির্দশন  শেষে নারায়ণগঞ্জ আদালতের আইনজীবীদের সাথে মতবিনিময় করেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও হাইকোর্টের বিচারপতি মো.শওকত হোসেন ।

 

রোববার ( ৬ অক্টোবর ) দুপুর ২টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত এজলাসে এ সভা অনুষ্ঠিত হয়।

 

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও হাইকোর্টের বিচারপতি মো.শওকত হোসেন।  উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী এড. আমিনুল হক, এড. হুমায়ূন কবির, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সিনিয়র সহ-সভাপতি এড. আলী আহম্মদ ভূঁইয়া, জেলা পিপি এড.ওয়াজেদ আলী খোকন, জিপি মেরিনা বেগম, এপিপি এড. জাসমিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির আপ্যায়ন সম্পাদক এড. মনিরুজ্জামান কাজল, আইন ও মানবধিকার বিয়ষক সম্পাদক এড.মো.স্বপন ভূঁইয়া প্রমুখ।

 

মতবিনিময় সভাশেষে বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও হাইকোর্টের বিচারপতি মো.শওকত হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আইনজীবীরা ।
এর আগে গত মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ৯ টায় চারদিন ব্যাপী নারায়ণগঞ্জ আদালতের বাৎসরিক বিভিন্ন কার্যক্রম পরির্দশনে আসেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও হাইকোর্টের বিচারপতি মো.শওকত হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল । এ সময় তিনি বিভিন্ন বিচার কক্ষগুলো পরিদর্শন করেন। বিচারক, রাষ্ট্রপক্ষের আইনজীবী ও আদালতের বিভিন্ন পর্যায়ের কর্মচারীদের কার্যক্রম পরিদর্শন ও পর্যবেক্ষণ করেন।
 

এই বিভাগের আরো খবর