শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

বিএসবি ফাউন্ডেশন স্কুল ক্রিকেটের ফাইনাল খেলা আগামীকাল

প্রকাশিত: ১৪ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিএসবি ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল ক্রিকেট-২০১৯ এর ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার (১৫ জুন) সকাল ৯ টায় ফতুল্লা খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে।


বিএসবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লায়ন এম কে বাশার পিএমজেএফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল। 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা এবং জেলা প্রশাসক রাব্বী মিয়া। এছাড়াও  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং ক্রীড়ানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত থাকবে।


ঢাকা ও তার আশেপাশের ৬৪ টি স্কুলের ক্রিকেট দলের অংশগ্রহণে ক্ষুদে ক্রিকেটারদের প্রতিভা অন্বেষণ ও অধিকতর সম্পৃক্তকরণ করতে স্কুল ক্রিকেট-২০১৯ টুর্নামেন্ট এর আয়োজন করা হয়। গত ১৬ মার্চ বিএসবি ফাউন্ডেশনের আয়োজনে  গাজীপুর শহীদ বরকত স্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর।

এই বিভাগের আরো খবর