শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বিএম ৯২ ব্যাচের সভাপতি এড.পাভেল, সম্পাদক স্বপন

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরের বি এম ৯২ ব্যাচের নয়া কমিটি গঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় বি এম ইউনিয়ণ উচ্চ বিদ্যালয়ের টিচাস্ হলে অনুষ্ঠিত সাধারন সভায় আগামী দুই বছরের জন্য এড. মাজহারুল আলম খান পভেল (এম কম এল এল বি) এবং মিল্লাত হোসেন স্বপন (এমবিএ)কে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয। 


এ ছাড়াও সহ সভাপতি পদে মিরাজ খালেদ রাসেল,আনিসুর রহমান,মাইনুদ্দিন মানিক ,সহ সাধারণ সম্পাদক পদে আব্দুল ওহাব, জাহাঙ্গীর মোল্লা, মহিউদ্দিন সিদ্দিকী,সালউদ্দিন মিলনকে সাংগঠনিক, শফিকুল ইসলাম স্বপনকে সহ সাংগঠনিক সম্পাদক, শাহীন মিয়াকে অর্থ সম্পাদক, সিরাজুল ইসলামকে প্রচার, মো: আশিককে সহকারী দপ্তর সম্পাদক, আজমত হোসেন বিদ্যুতকে ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন মিন্টুকে আইটি ও শিক্ষা সম্পাদক, জাকির হোসেন ভ’ইয়াকে ধর্ম বিষয়ক সম্পাদক ,মো: বাবুলকে সমাজ কল্যান সম্পাদক,  মনোনীত করা হয়েছে।

এ ছাড়াও সভায় সর্ব সম্মতিক্রমে ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানকে সংগঠনের প্রধান উপদেষ্টা মনোনীত করা হয়। সভায় ৯২ ব্যাচের বিপুর সংখ্যক সদস্য অংশ নেয়। শীঘ্রই পুর্নাঙ্গ কামটি গঠনের পর অন্যান্ন সদস্যদের নাম প্রকাশ করা হবে মিল্লাত হোসেন স্বপন ঘোষনা দেন।  
 

এই বিভাগের আরো খবর