বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বাহাউদ্দিন বেপারী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরের ঘারমোড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক প্রয়াত বাহাউদ্দিন বেপারী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ নবেম্বর) বিকেলে থানার ঘারমোড়া এলাকার একতা সমাজ কল্যাণ সংলগ্ন মাঠে এ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। 


শুরুতে খেলার উদ্বোধন করেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ ৩ নং ওয়ার্ড সদস্য হাবিবুর রহমান ( হাবিব মেম্বার)। দক্ষিণ ঘারমোড়া মসজিদ কমিটির যুগ্ম সম্পাদক হৃদয় আহমেদ শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিআরটিসি বাংলাদেশ-এর ম্যানেজার ইঞ্জিনিয়ার মো.কামরুজ্জামান জাকির। 


ইঞ্জিনিয়ার মো.কামরুজ্জামান জাকির বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ আর মাদক থেকে বেঁচে থাকতে খেলাধুলার কোন বিকল্প নেই। কারণ খেলাধুলা মানসিক বিকাশে ভূমিকা রাখে। খেলাধুলা করলে মানুষের মন প্রাণ ভালো থাকে।এটা মানুষকে সকল কুচিন্তা থেকে দূরে রাখে ফলে মানুষের মধ্যে সমস্ত অন্যায় অপরাধ থেকে বিরত থাকে। 


খেলায় রাসেল গ্রুপকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফেইত ফুল গোলাপ। ম্যাচ সেরা হয় ফেইত ফুল গোলাপ ক্লাবের স্ট্রাইকার মো. জাহাঙ্গীর ও টুর্নামেন্ট সেরা হয়েছে একই দলের অধিনায়ক মো. অপু।

এই বিভাগের আরো খবর