বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

বাবুর বিরুদ্ধে নতুন অভিযোগ : শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাব তৈরি, লুট

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : গ্রেফতারকৃত কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে ডিস বাবুর বিরুদ্ধে আরও অভিযোগ দায়ের করা হয়েছে জেলা পুলিশ সুপারের কাছে। অভিযোগ গুলোর মধ্যে রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান দখল করে ক্লাব তৈরি ও ২ লাখ টাকার মালামাল লুট। 


বুধবার (২৪ এপ্রিল) দুপুরে বিষয়টি জেলা পুলিশ সূত্রে এ বিষয়টি জানা যায়। ভোক্তভোগী হাজী নজরূল হাসান বারেক নারায়ণগঞ্জ সদর থানার ওসি ও পুলিশ সুপারের বরাবর এ অভিযোগ দায়ের করেন।


অভিযোগে ভোক্তভোগী হাজী নাজমূল হাসান বারেক উল্লেখ করেন, দীর্ঘ ৪৮ বছর যাবত আজিজিয়া হাফেজিয়া মাদ্রাসা পরিচালনা করে আসছি। মাদ্রাসার পাশে আমার মালিকানাধীন জায়গাতে টিনসেড ৪টি রুম করে একটি এনজিও সংস্থাকে শিশু কিশোরদের পড়া লেখার জন্য ভাড়া দেওয়া হয়। 


সেই ভাড়ার টাকায় মাদ্রাসার খরচ বহন করা হয়। কিন্তু অতি দুঃখের বিষয়, গত জাতীয় নির্বাচনের পূর্বে কাউন্সিলর আব্দুল করিম বাবুর পক্ষে কাজ না করায় তার পালিত সন্ত্রাসী বাহিনী আমাকে বেদম মারধর করে এবং ৬পিচ খালি ষ্ট্যাম্পেজোর পূর্বক স্বাক্ষর নেয়। 
যার কারণে আমি গত জানুয়ারী প্রথম দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করতে গেলে থানা থেকে অভিযোগ লেখার পরেও মামলাটি নেয়নি। 


পরে অভিযোগের বিষয়টি আব্দুল করিম বাবু জানলে রাগান্বিত হয়ে আমাদের ভাড়াকৃত এনজিও সংস্থার ২টি ভাড়া রুমের দুই মাসের ভাড়া ছাব্বিশ হাজার পাঁচ শত টাকা জোর করে নিয়ে যায়। 


শুধু তাই নয়, আমাদের মালিকানাধীন  পাইকপাড়া এইচ. এল মেদ ভুঁড়ি নামীয় ১ তলা ভবনের ২টি রুম সন্ত্রাসী বাহিনী দ্বারা তালা ভেঙ্গে ২ লাখ টাকা মালামাল লুটপাট করে ক্লাব হিসেবে স্থাপন করে।


উল্লেখ্য. এর আগে বন্দরের একটি ১০ লাখ টাকা চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার হওয়া আব্দুল করিম বাবুর বিরুদ্ধে আরও দুটি চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে।


গত ২১ এপ্রিল দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দুটি গ্রহণ করেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন। 


ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার মোক্তার স্যাটেলাইটের সত্বাধিকারী মো. মোক্তার হোসেন ও পুলিশ লাইনস এলাকার স্যাটেলাইট ব্যবসায়ী কুসুম বাদী হয়ে মামলা দুটি দায়ের করেন। 


ফতুল্লাা থানার ওসি আসলাম হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
 

এই বিভাগের আরো খবর