শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

বাধা আসবেই, তারপরও সমাজের উন্নয়নে কাজ করতে হবে : সুফিয়ান

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) :  জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বলেছেন, প্রতিটি মানুষের মধ্যে দেশপ্রেম থাকতে হবে। যার ভিতরে দেশপ্রেম নাই তার দ্বারা সমাজের কোন উন্নয়ন হয় না। এক শ্রেনীর মানুষ আছে কারো উন্নয়ণ সহ্য করতে পারে না। 

ভাল কাজ করলে বাধা আসবেই। তারপরও সবকিছু নিয়েই আমাদের সমাজের উন্নয়নে কাজ করতে হবে। সমাজের জন্য কিছু করতে পারলে আপনি মরনের পরেও মানুষ আপনাকে মনে রাখবে।

১২ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যার পর নাসিক ২১ নং ওর্য়াডস্থ শাহী মসজিদ পেশাজীবী সংগঠনের কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি আরো বলেন, দেশপ্রেম ঈমানের অঙ্গ। আমাদের সবার মধ্যে দেশপ্রেম থাকতে হবে। এই এলাকা থেকে মাদক চিরতরে উৎখাত করতে হবে। সমাজ পরিবর্তনে অগ্রনী ভূমিকা পালন করতে হবে। 

পেশাজীবি সংগঠনের সভাপতি আমান উল্লাাহ আমান মিয়ার সভাপতিত্বে  বিশেষ অতিথি ছিলেন বন্দর থানা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির এলিন,শাহী মসজিদ পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, আ’লীগনেতা আলী হোসেন হাজারী, আ’লীগনেতা সালাউদ্দিন, বাবুল কন্ট্রাক্টার, আ’লীগনেতা রেজাউল করিম রাজু, আওয়ামীলীগ নেতা জুয়েল, সোহেল, লিটন, মানিক, তোফাজ্জল প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর