বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল : শুক্লা সরকার

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকতা শুক্লা সরকার বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বিশ^ব্যপী সরকারের উন্নয়ন তুলে ধরার দায়িত্ব সাংবাদিকদের। সমাজের অনিয়ম ও অপরাধ দমনের ক্ষেত্রে সাংবাদিকদের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে।সাংবাদিকরা সমাজের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি লেখনির মাধ্যমে প্রকাশ করার কারণে এখন দেশব্যপী দুর্নীতি বিরোধী অভিযান চলছে।


তিনি বলেন, বন্দরে যে কোন অনিয়ম ও অসঙ্গতি বিরুদ্ধে কঠর প্রদক্ষেপ নেওয়ার ঘোষনা দিয়ে তিনি আরো বলেন, ভেজাল বিরোধ ও বাল্য বিবাহ বন্ধে ভ্রাম্যমান আদালতের কার্যক্রম আরো বেগবান করা হবে। আর্থ সামাজিক উন্নয়নের অসামন্য অবদানের জন্য তিনি ঐতিহ্যবাহী বন্দর প্রেসক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানান।


সোমবার (২১ অক্টোবর) সকালে বন্দর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

 

বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকির সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি জি.এম. মাসুদ, কবি শহিদুজ্জামান ফিরোজ, অ্যাডভোকেট শাহ আলী পিন্টু, উপদেষ্টা সরদার মো.আলিম, সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, দপ্তর সম্পাদক মেহেবুব হোসেন, নির্বাহী সদস্য জি.এম. মজনু, সদস্য-জি.এম. সুমন, মাহফুজুল আলম জাহিদ, কনক, মামুন, শাহজামাল, মেহেদী হাসান রিপন, দ্বীন ইসলাম দিপু, হৃদয় প্রমুখ।   


মতবিনিময় সভা পূর্বে বন্দর প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এই বিভাগের আরো খবর