বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে ফিলিপাইনে কাউন্সিলর খোরশেদের মতবিনিময়

প্রকাশিত: ২২ জুন ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : নাসিক বর্জ্য ব্যাবস্থাপনা বিষয়ে ফিলিপাইনের রাজধানী ম্যানিলা ডেপল্যাপমেন্ট অথরিটির (গগউঅ) ডাইরেক্টর আইবি হেড মিস ইলসি ইনকারনা'র সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। গত ১৭ জুন মিস ইলসি ইনকারনা'র প্রধান কার্যালয়ে এ সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় করেন তিনি।

 

সৌজন্যে সাক্ষাতে মিস ইলসি বর্জ্য ব্যাবস্থপনার ক্ষেত্রে তথ্য ও ইকুইপমেন্ট এবং ট্রেনিং দিয়ে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এসময় কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এমএমডিএ পরিচালক মিস ইলসিকে নাসিকের লোগো সম্বলিত উত্তরীয় ও নাসিক মেয়রের শুভেচ্ছা বার্তা পৌছে দেন।


উল্লেখ্য যে, ম্যানিলা মেট্রোপলিটনের ১৭টি সিটি কর্পোরেশনের মূল অথিরিটি হচ্ছে (গগউঅ) বর্জ্য ব্যাবস্থাপনা বিষয়ে দিনব্যাপী বিভিন্ন প্রকল্প ডাম্পিং জোন ও বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন প্রকল্প পরিদর্শন করেন। 

 

এসময় উপস্থিত ছিলেন ম্যানিলা মেট্রোপলিটন ডেপলেপমেন্ট অথরিটির প্রজেক্ট ডেপলপমেন্ট অফিসার ম্যানোলো আর.জারমিন। ম্যানিলাস্থ বাংলাদেশ গার্মেন্টস ট্রেডার্স এসোসিয়েশন ইনকর্পোরেটেড এর সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জের কৃতী সন্তান শাহ তৌহিদ মহিউদ্দিন শাহবাজ ও লরেন্স মোল্লা।

 

শনিবার (২২ জুন) সকালে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এই বিভাগের আরো খবর