শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বন্দুকযুদ্ধে সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী বোমা লিপু নিহত

প্রকাশিত: ২০ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে লিপু (৩০) ওরফে বোমা লিপু নামে এক সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এছাড়ও ডিবি পুলিশের তিন সদস্য এছাড়া ইন্সপেক্টর  এনামুল হক, এসআই কামরুল ইসলাম, কনস্টেবল নাদিম আহত হয়েছেন।


এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বুধবার মধ্যরাতে ফতুল্লার দাপা বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লিপু ফতুল্লার পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে।


পুলিশ জানায়, তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, নারী নির্যাতন, হত্যার চেষ্টা, ডাকাতিসহ ১৫টি মামলা রয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা পুলিশের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য নিশ্চিত করা হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বুধবার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ইন্সপেক্টর এনামুল হক লিপুকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্য অনুযায়ী ডিবির একটি দল রাতে ফতুল্লায় মাদক ও অস্ত্র উদ্ধারে অভিযান চালায়।


দাপা বালুর মাঠ এলাকায় পৌঁছালে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে উদ্দেশ্যে করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টাগুলি ছুড়লে তারা পালিয়ে যায়।


পরে ঘটনাস্থল থেকে লিপুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো খবর