শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বন্দরের মাটির সাথে আমার স্বামী ও আমার রক্তের সম্পর্ক:পারভীন ওসমান

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান বলেছেন, বন্দরের মাটি সাথে আমার স্বামী ও আমার রক্তের সম্পর্ক। এই মাটির কথা আমি ভূলতে পারবনা। তাই আমি আপনাদের ডাকে বার বার ছুটে আসি।  


শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে বন্দরে সোনাকান্দা কিল্লার মাঠে দ্যা কনভেনসার্স কর্তৃক আয়োজিত এম.সি.ই.এল.ই.ডি টিভি কাপ ফুটবল টুর্নমেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


পারভীন ওসমান বলেন, খেলাধূলা হলো মনের আনন্দ। তবে আগে লেখাপড়া, পরে হলো খেলাধূলা। কারণ লেখা-পড়ার কেনো বিকল্প নেই। খেলাধূলা মানুষের মন ও স্বাস্থ্যকে ভালো রাখে এবং মাদক থেকে বিরত রাখে। আমি ধন্যবাদ জানাছি যারা আমাকে এখানে এনে সম্মান দিয়েছেন। আপনারা তরুণদের উৎস দিবেন যাতে বেশি করে খেলাধূলা আয়োজন করে।


সোনাকান্দা বেপারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মতিউর রহমান সাঈদের সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন সমাজ সেবক ও ব্যবসায়ী মো.সায়েম। 


পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টি নেতা আজিজুল হক আজিজ, বন্দর উপজেলা জাতীয় পার্টি নেতা আজহারুল ইসলাম জিন্না,  সোনাকান্দা এলাকার সমাজ সেবক ও সাবেক ফুটবলার মো.সফিউল্ল্যাহ ।


সোনাকান্দা সামাজিক সাংস্কৃতিক সংসদের নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাহাদাৎ হোসেন রুপু, খোকন ভেন্ডার, সাবেক মহিলা কাউন্সিলর রেজাওয়ানা হক সুমী, মহিলা জাতীয় পার্টি নেত্রী শারমীন আক্তার ও মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহআলম সবুজ। খেলায় তাফসির ওয়ারিয়ার ২-১ গোলে চৌধূরীপাড়া একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন। 

এই বিভাগের আরো খবর