মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

বন্দরের মনগঞ্জে করোনা অতঙ্কে এক দম্পতি ২ ঘন্টা গৃহবন্দী 

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে করোনা আতঙ্কে এক দম্পতিকে প্রায় ২ ঘন্টা গৃহবন্দী করে রেখেছে এলাকাবাসী। শনিবার (৪ এপ্রিল ) সকাল ১০টায় বন্দরের মদনগঞ্জ এমএন ঘোষাল রোড এলাকায় এ ঘটনাটি ঘটে। 


বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পরিদর্শন করেন। পরে তাদের মুক্ত করে ১৪ দিনের হোম করোন্টাইনে থাকার নির্দেশ দেন।


এলাকাবাসীর অভিযোগ, মদনগঞ্জ নূর নবী জামে মসজিদ এলাকার আলামীন মিয়া ও তার স্ত্রী রিতা বেগম সম্প্রতি বন্দরে নবীগঞ্জ রসুলবাগ এলাকায় করোনা ভাইরাসে নিহত নারীর আত্মীয়। তারা দুজনই রসুলবাগে করোনা আক্রান্ত ব্যাক্তিকে দেখার জন্য সেখানে ছিলেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার এলাকাবাসী উদ্দেশ্যে বলেন, আলামিন একজন অসুস্থ্য রোগীকে দেখতে গেছে। এইটা দোষের কিছু না। সে জানেনা এই রোগীটা করোনা আক্রান্ত কি না। এইটা তো আমরাও জানতাম না। এখন আপনাদের কাছে অনুরোধ করছি আপনারা তাদেরকে সমাজে হেও করবেন না। আমরা তাদেরকে ১৪ দিনে হোম করোন্টাইনে থাকার পরার্মশ দিয়েছি। 

 

তিনি আরও বলেন, আপনাদের দায়িত্ব থাকবে আপনারা তাদের প্রয়োজনীয় জিনিসপত্র বাহির থেকে এনে দিবেন। মানবিক কারণে আপনারা তাদেরকে এই সাহায্যটুকু করবেন। আমি যাতে আর না শুনি আলামিন ও তার স্ত্রীকে নিয়ে কেউ গুজব রটিয়েছেন। যারা গুজব রটাবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনারা নিজেরা নিজেদেরকে রক্ষা করুন। আপনাদের কোন রকম সমস্যা হলে ডাক্তারকে জানান। আপনারা দয়া করে ঘরে থাকুন।  

এই বিভাগের আরো খবর