শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বন্দরে ২ ইউনিয়নের প্রায় ৫ হাজার  অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) :  বন্দর উপজেলার ২টি ইউনিয়নের প্রায় ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। গতকাল বুধবার দুপুরে লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ডের মসজিদের সামনে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে। 

তিতাস আঞ্চলিক ডেপুটি ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ মিজবা উর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন বন্দর উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) আফিফা খান।

 ওই সময় উপস্থিত ছিলেন  কামতাল তদন্ত  কেন্দ্রের  ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর  হোসেন, একই ফাঁড়ি উপ-পরিদর্শক আনোয়ার  হুসাইন,  নারায়ণগঞ্জ জেলা পুলিশ  লাইনের এস আই  তোফাজ্জল  হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

 জানাগেছে, তিতাসের কর্মকর্তা কর্মচারিদের ম্যানেজ করে তিতাস অসাধু ঠিকাদাররা ও রাজনৈতিক নেতা এবং জনপ্রতিনিধিদের মাধ্যমে ৫০-৭০ হাজার টাকার বিনিময়ে বন্দরে মুছাপুর ও ধামগড় ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় অবৈধ সংযোগ প্রদান করেছেন। বিনা বাধায় প্রায় ৪-৫ বছর ধরে অবৈধ ভাবে গ্যাস ব্যবহার করে আসছেন উল্লেখিত এলাকাবাসী। 
 
অবশেষে বুধবার দুপুর থেকে উপজেলা ধামগড় ও মুছাপুর ইউনিয়ন এলাকার নন্দনকানন কলোনী, চিড়ইপাড়া, কামতাল মালিভিটা, মহজুমপুরসহ ৫-৬  গ্রামের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয় তিতাস কর্তৃপক্ষ।  
 

এই বিভাগের আরো খবর