বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বন্দরে ১৪ লাখ টাকা আত্মসাৎ করে পালিয়েছে এক দম্পতি 

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে বিভিন্ন এনজিও অফিস ও সাধারণ জনগনকে ধোকা দিয়ে প্রায় ১৩ লাখ ৮০ হাজার টাকা আত্মসাৎ করে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে এক দম্পতির বিরুদ্ধে।


এ ঘটনায় প্রতারনার শিকার ভুক্তভোগী ৩৯ জনের পক্ষে আল-আমিন মিয়া বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বন্দর থানা অফিসার ইনর্চাজ এর বরাবার লিখিত অভিযোগ দায়ের করেছে।


অভিযোগ সূত্রে জানা গেছে, সম্প্রতি সময়ে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকার মৃত আব্দুস ছোবহান মিয়ার ছেলে আবুল হাছনাত শ্যামল ও তার স্ত্রী সানজিদা আক্তার কলি বেগম বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে ওই এলাকার ডা.আল-আমিন, নূর জাহান, সাদেক, সহিদুল্লাহ, লিপি বেগম, রুনা বেগমসহ প্রায় ৩৯ জনের কাছ থেকে ৬ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। এ ছাড়াও বিভিন্ন এনজিও অফিস থেকে নামে বেনামে মাসিক ও সাপ্তাহিক কিস্তি প্রদানের শর্তে আরও ৭ লাখ ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়ে গত ৮ ডিসেম্বর গা ঢাকা দেয়।


প্রতারক দম্পতি আত্মগোপনের ঘটনায় এনজিও কর্মকর্তারা জিম্মাদারদের কিস্তি প্রদানের জন্য চাপ সৃষ্টি করে আসছে।এমত অবস্থায় প্রতারক হকার শ্যামল ও তার স্ত্রী সানজিদা ও ছেলে সিফাতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছে ক্ষতিগ্রস্থরা। 

এই বিভাগের আরো খবর