শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

বন্দরে ১ সন্তানের জননী ববির আত্মহত্যা

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : অভাবের তাড়না সইতে না পেরে ১ সন্তানের জননী নাসরিন জামান ববি (৩১) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গত ২৬ র্মাচ (বৃহস্পতিবার) রাতে বন্দর থানার ২১নং ওয়ার্ডস্থ সালেহনগর এলাকায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। 

 

২৭ র্মাচ (শুক্রবার) সকালে এলাকাবাসীর মাধ্যমে বন্দর ফাঁড়ী পুলিশ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিমানী গৃহবূধর পিতা নূর জামান বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।


 
এ ব্যাপারে বন্দর ফাঁড়ী ইনর্চাজ ইন্সপেক্টর আমিনুল ইসলাম জানান, বন্দর থানার সালেহনগর এলাকার হোশিয়ারী ব্যবসায়ী হাবিবুর রহমানের মেয়ে জন্ম গ্রহনের পর থেকে অসুস্থ্য হয়ে এখন পর্যন্ত ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

 

গৃহবধূ ববি টাকার অভাবে তার অসুস্থ্য মেয়েকে চিকিৎসা করাতে হিমশিম খাচ্ছে। এভাবে সে মানসিক ভাবে দূর্বল হয়ে পরে। ঋৃনগ্রস্থ কারনে গত ২৬ র্মাচ (বৃহস্পতিবার) রাতে যে কোন সময়ে তার পিত্রলায়ের নিজ ঘরের ফ্যানের সাথে লাইলনের রশি পেচিয়ে আত্মহত্যা করে। 

 

এ ব্যাপারে আত্মহননকারি পরিবার সংশ্লিষ্ট দপ্তরে বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করেন। পরে আবেদন মঞ্জুর হলে আত্মহননকারি গৃহবধূর জানাযা মেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পর্ন করা হয়।
 

এই বিভাগের আরো খবর