বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বন্দরে হাফিজিয়া মাদ্রাসায় ভাইরাস রোগে ২১ শিক্ষার্থী অসুস্থ্য

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : সোনালী বন্দর হাফিজিয়া মাদ্রাসা এতিম ২১ শিক্ষার্থী ভাইরাস রোগে আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। বুধবার ও বৃহস্পতিবার বন্দর উপজেলার দেওয়ানবাগ এলাকায় অবস্থিত বন্দর ষ্টীল মিল মালিক পক্ষের পরিচালিত মাদ্রসায় এ ভাইরাস আক্রন্ত হয়ে অসুস্থ্য হওয়ার ঘটনা ঘটে।


অসুস্থ্য শিক্ষার্থীদের  মদনপুর কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্র ও স্থানীয় ক্লিনিকে  চিকিৎসা প্রদান করা হয়েছে। শিক্ষার্থীরা ভাইরাস জনিত রোগে আক্রান্ত হয়ে অসুস্থ্য হয়ে পড়েছে বলে দি বারাকা হাসপাতালের চিকিৎসক ডা.মো.সুজন জানিয়েছেন।  


বন্দর ষ্টীল মিলের ব্যবস্থাপক সিরাজুল ইসলাম বলেন, কোম্পানীর নিজস্ব অর্থায়নে মাদ্রাসাটি পরিচালিত। শুধু মাত্র এতিম শিশুদের কোরআন শিক্ষা প্রদান করা হচ্ছে। গত দুই দিন যাবত ধাপে ধাপে মাদ্রাসার মোট ২১ জন এতিম শিক্ষার্থীরা সকলেই অসুস্থ্য হয়ে পড়ে। অসুস্থ্য  শিক্ষার্থীদের মুরাদপুর কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্র ও মদনপুর দি বারাকা হাসপাতালে চিকিৎসা করা হয়েছে। গুরুতর অসুস্থ্য শিক্ষার্থীদের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।  


হঠাৎ এতিম শিক্ষার্থীদের অসুস্থ্যার খবর পেয়ে  ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সক্টের ইশতিয়াক ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় শিক্ষার্থীদের চিকিৎসা সেবা প্রদানে আর্থিক সহযোগিতা করেন তিনি।  

এই বিভাগের আরো খবর