বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বন্দরে হাজী ইব্রাহিম স্কুল এন্ড কলেজে মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের অভিভাবক ও শিক্ষকদের সাথে মত বিনিময় সভা করেছেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার। ১৩ জানুয়ারী সোমবার বেলা ১১টায় তিনি উক্ত স্কুলের অভিভাবক ও শিক্ষকদের সাথে এ সভা করেন।


মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পরিক্ষা ভালো ফলাফল অর্জনের জন্য শিক্ষার্থীদের ভালো করে লেখাপড়া করতে হবে। আমি শুনেছি এই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা ইংরেজীতে র্দূবল। তাই ইংরেজীতে ভালো ফলাফল অর্জন করার জন্য প্রতিটি শিক্ষার্থী ক্লাশ রুমে মনযোগী হতে হবে। 


তিনি অভিভাবকদরে উদ্দেশ্যে বলেন, অভিভাবকরা সন্তানদের প্রতি যত্ন নিবেন। তারা বাসায় লেখাপড়া ঠিকমত করছে কিনা সেদিকে খেয়াল রাখবেন। ইংরেজীতে র্দূবল শিক্ষার্থীদের জন্য শুক্রবার ও শনিবার দুই দিন উপজেলা সভাকক্ষে আলাদা ভাবে ক্লাশ করানো হবে। এর পাশাপাশি শিক্ষক ও শিক্ষার্থীদের ডিজিটাল হাজিরা এবং শিক্ষকদের দায়িত্ব পালনসহ শিক্ষার মান বৃদ্ধিার জন্য গুরুত্বপূর্ন আলোচনা করেন।

 

সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ আলহাজ¦ আহাম্মদ হালিম মজহার এর সভাপতিত্বে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মাধ্যমিক শিক্ষা অফিসার আ,ক,ম নূরুল আমিন, হাজী ইব্রাহিম আলম চাঁন স্কুল এন্ড কলেজের শিক্ষক সালে আহাম্মদ, মোঃ শহিদুল ইসলাম, কাজী নাসরিন ইয়াসমিন, সুলতানা আরেফিন ও খন্দকার আনোয়ার হোসেনসহ অভিভাবক শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর