বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

বন্দরে সরকারী কর্মকর্তার আপত্তিকর ভিডিও ফাঁস

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বন্দরে  উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তার সঙ্গে অফিসের নারী পিওনের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা গেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি জানাজানি হওয়ার পর অভিযুক্ত দু’জনকে পৃথক স্থানে শাস্তিমুলক বদলি করা হয়েছে বলে জানিয়েছে বন্দর উপজেলা কৃষি কর্মকর্তা।


ঘটনাটি গত ৮ আগষ্ট হলেও সম্প্রতি ওই ঘটনার ১৭ মিনিট ৬ সেকেন্ডে ভিডিওটি হাতে হাতে ছড়িয়ে পড়ে। ভিডিও প্রকাশ হওয়ার পর থেকেই বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় শুরু হয়েছে। ১৭ মিনিট ৬ সেকেন্ডের ওই ভিডিওটিতে উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীনকে তার কক্ষে এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায় । 


এ  বিষয়ে জয়নাল আবেদীন নিজের অপরাধ স্বীকার করে বলেন, শয়তানের  প্ররোচনায় আমি ভুল করেছি। এ ব্যপারে ওই নারীকর্মী বলেন, জয়নাল সাহেব আমার উর্ধ্বতন অফিসার। চাকরীর ভয় দেখিয়ে তিনি আমার ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করেছেন। চাকরীর ভয়ে আমি চুপ ছিলাম।


এ বিষয়ে বন্দর উপজেলা কৃষি কর্মকর্তা ফারহানা সুলতানা বলেন, এ ব্যাপারে আমি কিছু বলতে চাইছি না। ব্যবস্থা গ্রহণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিত ভাবে জানানো হয়েছে। তারাই যা ব্যবস্থা গ্রহণ করার করছে। 


এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা কৃষি কর্মকর্তা কাজী হাবিবুর রহমানের  জানান, তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। এরই মধ্যে জয়নালকে বন্দর উপজেলা থেকে বদলি করা হয়েছে। যৌন হয়রানীর শিকার ওই নারী চাইলে ফৌজদারী মামলা করতে পারেন।
 

এই বিভাগের আরো খবর