বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

বন্দরে রনি হত্যা মামলায় আরিফের ২ রিমান্ড

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বন্দর থানার হুশিয়ারীর শ্রমিক রনি হত্যার অপরাধে গ্রেপ্তারকৃত আরিফ ওরফে ছোট আরিফের ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত ।


বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আহম্মেদ হুমায়েন কবিরের আদালতে হাজির করে ৩ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন । মামলা নং ৩৪(১০)১৯। রিমান্ডকৃত আসামি আরিফ ( ১৮ ) মাদারীপুর জেলা কালকিনি থানার বাশগাড়ি এলাকার খোকন মিস্ত্রীর ছেলে ।


প্রসঙ্গত, গত ১৯ অক্টোবর রাত ৮টায় নিহত রনি (৩০) হুশিয়ারী গার্মেন্টস এর কাজ শেষ করে বাসায় যাওয়া পথে বন্দর থানার সমরক্ষেত্র মাঠের উত্তর পাশে পৌঁছালে অতর্কিত আক্রমণ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায়, মুখে, থুতনীতে, দুই হাতের কুনুইয়ের নিচ থেকে কব্জি পর্যন্ত দুই পায়ের গোরালীতে কোপিয়ে গুরুতর জখম করে। পরে বন্দর ইপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা গুরুতর দেখে তাকে ঢাকা মেডিকেল পাঠিয়ে দেয়। 


২০ অক্টোবর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। পরে নিহতের পিতা মো. সালাউদ্দিন ওরফে পলু বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। 


এ মামলার ঘটনায় ২৩ অক্টোবর বিকেলে স্বল্পেরচক এলাকার একটি ভাড়াটিয়া বাড়ি থেকে মো. আরিফ গ্রেফতার করে পুলিশ। এ সময় তার নিকট থেকে একটি ১০ ইঞ্চি লম্বা চাকু (সুইচ গিয়ার) উদ্ধার করে।
 

এই বিভাগের আরো খবর