বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

বন্দরে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর উপজেলা যুবলীগের উদ্যোগে কেক কেটে ও দোয়ার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।  সোমবার (১১ নভেম্বর) বাদ আসর বন্দর উপজেলাধীন মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ তার বক্তব্যে বলেন, যারা সত্যিকার ও প্রকৃত যুবলীগের কর্মী তারা কখনো সন্ত্রাস ও চাঁদাবাজ হয়না। বঙ্গবন্ধু জীবদ্দশায় যুবলীগকে নিয়ে গর্ব করতেন এবং বাংলাদেশের রাজনীতিতে যুবলীগের ভূমিকা অনস্বীকার্য। 

বঙ্গবন্ধুর আদর্শে বলীয়ান হয়ে খেটে খাওয়া মানুষের পাশে দাড়ানোর জন্যই যুবলীগের প্রতিষ্ঠা করা হয়েছে, তার ফলশ্রুতিতে বন্দর উপজেলা যুবলীগ যথেষ্ট সুনামের সাথে কাজ করে যাচ্ছে। সততা ও নীতি ধরে রেখে যুবলীগের প্রতিটি কর্মী দলের জন্য কাজ করে যাবে বলে আমার প্রত্যাশা। 

বন্দর উপজেলা যুবলীগের সভাপতি এড. হাবিব আল মুজাহিদ পলু’র সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হুসাইনের সার্বিক তত্বাবধানে ও সঞ্চালনায় বন্দর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিয়া, শ্রম সম্পাদক সোনা মিয়া, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহাজাহান মোল্লা, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, বন্দর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, যুগ্ম সম্পাদক মনির হোসেন মাস্টার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম, বন্দর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর