বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বন্দরে যানজটমুক্ত কর্মসূচি পালন সুশৃঙ্খলভাবে সম্পন্ন

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর গার্লস স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন সড়কে যানজটমুক্ত ধারাবাহিক কর্মসূচি পালনের সমাপনী দিনে সুশৃঙ্খলভাবে পরিক্ষার্থীরা যাতায়াত করেছে।রাস্তাঘাটে কোন যানযট লক্ষ করা যায়নি।

 

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে বন্দর বাজার মোড় ও বন্দর গার্লস স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন সড়কে যানজটমুক্ত ধারাবাহিক কর্মসূচি পালন করে ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা। এ কর্মসূচির নেতৃত্ব দেন যুবলীগনেতা খান মাসুদ।


খান মাসুদ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের এসএসসি পরিক্ষার্থীদের চলাচল সুবিধার্থে ও নির্বিঘ্নে পরীক্ষার হলে পৌঁছাতে যানজটমুক্ত এ কর্মসূচির ঘোষণা দেয়া হয়েছে। ঘোষণানুযায়ী পরীক্ষার প্রথম দিন থেকে ১৫টি পরীক্ষার আজ শেষ দিন পর্যন্ত ছাত্রলীগ, যুবলীগের কর্মীরা স্বেসচ্ছাসেবক হিসেবে নিরলসভাবে ট্রাফিকের ভূমিকায় দায়িত্ব পালন করেছে। সেজন্য আমি তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।


এ সময় উপস্থিত ছিলেন বন্দর থানা যুবলীগ নেতা মো.মাসুম আহমেদ, যুবলীগ নেতা শেখ মমিন, মো. হোসেন, বাবু মোল্লা, মো. মিলন, রাজু আহমেদ, রাজিব,  মোখলেস, নুরুজ্জামান, ইমরান চিশতী, সাদ্দাম হোসেন, আমানুল্লাহ, নান্টু, আল-আমিন, ছাত্রলীগ নেতা রিয়াদ, রাকিব প্রমুখ।

এই বিভাগের আরো খবর