মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

বন্দরে মাদক সেবনে বাধা দেওয়ায় দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১২ 

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে মাদক সেবনে বাধা দেওয়ার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৫টি বসত ঘর ভাংচুরসহ উভয় পক্ষের ১২ জন রক্তাক্ত জখম হয়েছে বলে জানা গেছে। শনিবার (২৮ র্মাচ) বেলা ১২টায়  বন্দর উপজেলার বুরুন্দী কবরস্থানের রোডে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। 


আহতরা হলো মেরাজ (১৮) রানা (২২) রোহান (২০) রাতুল (১৮) জুম্মান (১৯) ইমন (২০) রহিম বাদশা (২০) শ্যামল (৩৮) মাসুদ (২০) মানু (২৪) বাবু (২০) প্রান্ত (১৭)। এলাকাবাসী আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আহত রানা ও অপর পক্ষের বাবুকে ঢাকা ম্যাডিকেল হাসপাতালে প্রেরণের র্নিদেশ দেন।

 
সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে হবিবুর রহমান বাদী হয়ে ওইদিন রাতে ৬ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করেন। 


জানা গেছে, বন্দর উপজেলার ঘারমোড়া সরদারবাড়ী এলাকার হবিবর মিয়ার ছেলে মেরাজ ও তার ৩ বন্ধু রোহান, রাতুল ও জুম্মান ক্রিকেট খেলার জন্য বুরুন্দী কবরস্থানের সামনে রাস্তায় অবস্থান করে। ওই সময় চূনাভূরা এলাকার আশরাফ আলী মিয়ার ছেলে সানী ও ঘারমোড়া নাজিরাপট্টি এলাকার মোহাম্মদ আলী মিয়ার ছেলে আজিম কবরস্থানে পাশে প্রকাশ্যে মাদক সেবন করছিল বলে আিভযোগ করেন তারা।


প্রকাশ্যে মাদক সেবন নিয়ে উল্লেখিতদের সাথে মেরাজ ও তার বন্ধুদের কথা কাটাকাটির এক পর্যায়ে  সংঘর্ষ বেধে যায়। পরে উভয়ের মধ্যে দুই দফা সংঘর্ষে এক পক্ষের ১০ জন এবং অপর পক্ষের ২ জন জখম হয়। সংঘর্ষের পর থেকে উক্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এই বিভাগের আরো খবর