শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বন্দরে নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩০ অক্টোবর) সকালে ধর্ষণের ঘটনায় মেয়ে নিজে বাদী হয়ে পিতার বিরুদ্ধে মামলা দায়ের করে। 


পরে বুধবার দুপুরে বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকা তাকে গ্রেফতার করে বন্দর থানা পুলিশ। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার আসামীর নাম  মো. মুসলিম মিয়া (৪৫)। সে বন্দর দক্ষিণ লক্ষণখোলা এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।


মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকায় বসবাস করে। ভুক্তভোগীর মা গার্মেন্টে কাজে গেলে সে প্রায় সময় মেয়েকে জোরপূবর্ক ধষণ করত। দীর্ঘ ১ বছর যাবত মেয়েকে ধর্ষণ করে আসছিল। লোক লজ্জার ভয়ে মেয়ে কাউকে কিছু বলতো না। পরে ওই ঘটনাটি তার মাকে বলতে বাধ্য হয়। 


পরে মা তার মেয়েকে নিয়ে অন্যত্র বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। এতে করে লম্পট বাবা মা-মেয়েকে নানাভাবে হুমকি দিতে থাকে। উপায়ন্তর না পেয়ে বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে এলাকাবাসীর সহায়তায় বুধবার থানায় এসে ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে পিতার বিরুদ্ধে মামলা দায়ের করে।


বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, অভিযোগের সাথে সাথে মামলা নিয়ে আসামীকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর