বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বন্দরে নকল প্রশাধনী ব্যবহারে মুখ ঝলসে যাওয়ার অভিযোগ

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে নকল প্রশাধনী ব্যবহার করে ফারজানা নামে এক নারীর মুখ ঝলসে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। মুখের স্কিন ঝলসে যাওয়ার ভুক্তভোগী নারী দোকানে এসে প্রতিবাদ করায় কসমেটিক দোকানীরা ক্ষিপ্ত হয়ে তাকে ২ ঘন্টা আটক করে রাখে বলে জানা যায়। শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকালে বন্দর উপজেলার মদনপুর এলাকার একতা সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। 


এ ঘটনায় ভুক্তভোগী নারী ফারজানা বাদী হয়ে দোকানদার মো.সোহেল মিয়ার বিরুদ্ধে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ে করেন।   


অভিযোগে সূত্রে জানাগেছে, উপজেলা মদনপুর একতা সুপার মার্কেটে মো. সোহেলের কসমেটিকসের দোকান থেকে ফারজানা মাহি এন্ড তিশা কসমেটিকস কোম্পানির একটি  প্রশাধনী ক্রয় করেন। ওই পণ্য নকল হওয়ায় মুখে ব্যবহারের পর তার মুখ ঝলসে ক্ষতের সৃষ্টি হয়। এতে ওই নারী ক্ষিপ্ত হয়ে শনিবার বিকালে নকল পণ্য নিয়ে দোকানে আসেন এবং এটি বিক্রির প্রতিবাদ করেন। এসময় বিক্রেতা সোহেল উত্তেজিত হয়ে নারী ক্রেতাকে অকথ্য গালাগালিজ শুরু করে।


এক পর্যায়ে সোহেল তার কয়েকজন সহযোগীরা এগিয়ে এসে ওই নারীকে টেনে হিছড়ে লাঞ্ছিত করে দুই ঘন্টা আটক করে রাখে দোকানে। আটকে রাখা নারীকে ছিনতাইকারী আখ্যা দিয়ে পুলিশের ভয়ভীতি দেখিয়ে উল্টো ২০ হাজার টাকা দাবি করেন তারা।


অভিযোগ তদন্তকারী অফিসার ধামগড় পুলিশ ফাঁড়ির এসআই  মো. নাহিদ মাছুম জানান, বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে গিয়েছিলাম। দোকানদার সোহেল নারী ক্রেতাকে লাঞ্ছিত করার সত্যতা পাওয়া গেছে। তবে দুই পক্ষের লোকজনকে একত্রে বসিয়ে বিষয়টি মিমাংসার করে দেওয়ার দায়িত্ব নেন একতা সুপার মার্কেটের ম্যানেজার নাজমুল হাসান।     

এই বিভাগের আরো খবর