মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

বন্দরে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের দুই দফা সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৩ জন আহত হয়েছে বলে জানা গেছে। শনিবার (১৭ আগস্ট) সকালে ও শুক্রবার (১৬ আগস্ট) রাতে বন্দর থানার রামনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। 


আহতরা হলো তানসেন (৩০) মোক্তার (৩২) ও মনির (৩৫)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উভয় পক্ষ বন্দর থানায় পৃথক ২টি মামলা দায়ের করেছে। 


এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ মো. রফিকুল ইসলাম জানান, পূর্ব বিরোধের জের ধরে গত শুক্রবার রাতে ইলিয়াছ মেম্বারের ছেলে তানসেন এর সাথে একই এলাকার আকবর আলী মিয়ার ছেলে মামুনের সাথে সংঘর্ষ হয়। এ ঘটনায় তানসেন ও মোক্তার জখম হয়। এ ব্যাপারে ইলিয়াছ মেম্বার বাদী হয়ে আকবর আলী মিয়ার তিন ছেলে মামুন, আনু, মনিরসহ একই এলাকার স্বপন, আজিজুল ও নূর আলমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 


এর জের ধরে শনিবার সকাল সাড়ে ৫টায় ইলিয়াছ মেম্বার ও তার ২ ছেলে তানসেন ও মোক্তারসহ ৭/৮ জন ক্ষিপ্ত হয়ে মনিরের উপর হামলা চালায়। ওই সময় হামলাকারিরা মনিরকে বেদম পিটিয়ে ও কুপিয়ে আহত করে নগদ টাকা ১ ভড়ি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এ ঘটনায় আহত মনিরের স্ত্রী সালামা বেগম বাদী হয়ে ইলিয়াছ মেম্বার ও তার ২ ছেলেসহ ৮ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় অপর একটি মামলা দায়ের করেন। আমরা আসামীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।

এই বিভাগের আরো খবর