শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বন্দরে দুই গ্রামবাসীর সংঘর্ষে বসত ঘর ভাংচুর, নারীসহ আহত ৫

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় নারীসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। ওই সময় হামলাকারিরা ৫টি বসত ঘর ভাংচুর চালিয়ে নগদ ৫লাখ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে বলে অভিযোহগ পাওয়া গেছে। শনিবার (১৬ নভেম্বর) বিকেল উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীসারদী এলাকায় এ ঘটনা ঘটে। 


আহত ৫ জনের মধ্যে ৩ জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলো-তাজুন বেগম (৬৫), আবু মিয়া (৪২) ও কামাল হোসেন (৪০)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। 


সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাঁড়ি ইনর্চাজ সৈয়দ মিজানুর রহমানসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আনোয়ার হোসেন বাবু বাদী হয়ে এসাক, রাজ্জাক ও জুয়েলসহ ১৩ জনের নাম উল্লেখ করে এবং ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেছেনন।


জানা গেছে, বন্দর থানার দক্ষিণ ঘারমোড়া এলাকার এসাক মিয়ার ছেলে আরাফাতের সাথে একই থানার আলীসারদী এলাকার কামাল মিয়ার ছেলে তানজিলের সাথে পূর্ব শত্রুতা নিয়ে বিরোধ চলছে। শুক্রবার সন্ধ্যায় উভয় কলাগাছিয়া মেলায় আসলে তাদের দুই জনের মধ্যে আবারও কথা কাটাকাটি হয়।

 

এর জের ধরে আরাফাত ও তার পিতা এসাক, রাজ্জাক, দক্ষিণ ঘারমোড়া এলাকার ডেঙ্গুর আলী মিয়ার ছেলে আদম বেপারী জুয়েল ও তার ভাই মাসুদ, রিফাত, আশিক, ইয়াছিন, নাজমুল ও রবিন, শাকিল ও নিলয়সহ অজ্ঞাত ১০/১২ জন সন্ত্রাসী ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে কামাল হোসেন মিয়ার বাড়ি, আবু মিয়া বাড়ি, নজু মিয়া বাড়ি, খোকন মিয়ার বাড়ি ও জসিম মিয়ার বাড়িতে অর্তকিত হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে নগদ ৫ লাখ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। 

এই বিভাগের আরো খবর