শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

বন্দরে দিনমজুর আবুল হোসেন হত্যা মামলার আসামী অধরা

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দিনমজুর আবুল হোসেন হত্যা মামলার ঘাতক মোজাম্মেলকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও ধরা পরেনি মামলা ২ নং ও ৩ নং আসামী। 


পুলিশ জানিয়েছে  হত্যাকান্ডের  পর আসামীরা গ্রেপ্তার হড়োনোর জন্য এলাকা ছেড়ে পালিয়েছে। এবং বাদী ও এলাকাবাসী জানিয়েছে হত্যা মামলার আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। 

 

মামলা সূত্রে জানা গেছে, বন্দর থানার নুরপদি এলাকার আবুল হোসেন মিয়ার ছেলে কাজলদের সাথে একই এলাকার মোস্তফা মিয়া ও তার স্ত্রী মোহসেনা বেগম এববং ছেলে মোজাম্মেল হক বাবু সাথে র্দীঘ দিন ধরে বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলছিল। 

 

এর ধারাবাহিকতায় গত ২০১৯ ইং সালে ১১ মে সকাল সাড়ে ৮টায় বিরোধপূর্ন জায়গায়  আমপাড়াকে কেন্দ্র করে উল্লেখিত সন্ত্রাসী মোজাম্মেল ও তার পিতা মোস্তফা এবং তার মা মোহসেনা বেগম ক্ষিপ্ত হয়ে দিন দুপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দিনমজুর আবুল হোসেন (৬০)কে র্নিমম ভাবে হত্যা করে। 

এ ব্যাপারে নিহত আবুল হোসেনের ছেলে কাজল মিয়া বাদী হয়ে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ সম্প্রতি সময়ে মামলার প্রধান ঘাতক মোজাম্মেল হক ওরফে বাবুকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। এবং মামলার অপর ২ আসামীকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এই বিভাগের আরো খবর