শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

বন্দরে ছিনতাইকারী জামানকে দ্রুত বিচার আইনের মামলায় আদালতে প্রেরণ 

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) :  বন্দরে জামান (৩৮) নামে ছিনতাইকারীকে দ্রুত বিচার আইনের মামলায় কোর্টে প্রেরণ করেছে পুলিশ। মঙ্গলবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় বন্দর উপজেলার মদনপুর চৌরাস্তা এলাকায় মা ও মেয়ের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে পালিয়ে যাওয়া সময় স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। 

 

ওই সময় উত্তেজিত জনতার ধাওয়া খেয়ে পালিয়ে গেছে অজ্ঞাত নামা ৪/৫ জন ছিনতাইকারী।এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ আটককৃত ছিনতাইকারির কাছ থেকে ২ হাজার টাকা ও ২টি মোবাইল সেট উদ্ধার করে। 


এ ব্যাপারে ভুক্তভোগী নাছিমা বেগম ঘটনার ওই রাতে বন্দর থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৩(১)২০। আটক জামান বন্দর উপজেলার গোকুল দাশেরবাগস্থ শফিক মিয়া ভাড়াটিয়া ও ওই এলাকার দুদু মিয়ার ছেলে।

 

জানা গেছে, বন্দর উপজেলার লাউসার এলাকার মৃত আবু তাহের মিয়ার স্ত্রী নাছিমা বেগম মঙ্গলবার বিকেলে মদনপুর ইউনিয়ন পরিষদে মিটিং শেষে তার মেয়ে তারমীন আক্তারকে সাথে নিয়ে বাড়িতে ফিরছিলেন। ওই সময় উল্লেখিত মা ও মেয়ে মদনপুর চৌরাস্তা দক্ষিণ পাশর্^ থেকে উত্তর পাশর্^ রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত নামা ৪/৫ জন ছিনতাইকারী জনপথে ত্রাস সৃষ্টি করে উল্লেখিত মা ও মেয়েকে রাস্তায় ফেলে দিয়ে তাদের সাথে থাকা ২টি ব্যাগে রক্ষিত নগদ ১০ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় তাদেরচিৎকারে স্থানীয় জনতা ধাওয়া করে জামানকে আটক করে। 

 

পরে আককৃতর কাছ থেকে ২টি মোবাইল সেট নগদ ২ হাজার টাকা  উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ আটককৃতকে বুধবার (২২ জানুয়ারি) দুপুরে আদালতে প্রেরণ করেছে।

এই বিভাগের আরো খবর