শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বন্দরে করোনায় মৃত বৃদ্ধার লাশ দাফন করলেন কাউন্সিলর খোরশেদ 

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ২২ মে ২০২০  

বন্দরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী এক বৃদ্ধার রোকেয়া বেগম (৭৫) এর দাফন সম্পন্ন করলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

 
তিনি বন্দরের লক্ষণখোলা এলাকার প্রয়াত ন্যাপ নেতা মেজবাহউদ্দিন আহমেদ মিলনের স্ত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের জ্যাঠা শাশুড়ী। 


জানা যায়, রোকেয়া বেগম ২ বছর ধরে অসুস্থ ছিলেন। কয়েক দিন ধরে জ¦র ঠান্ডা থাকায় তার করোনা পরীক্ষা করা হয়। ১৭ এপ্রিল করোনা পরীক্ষায় পজেটিভ আসে। পরে রাজধানীর কুয়েত মৈত্রি হাসপাতালে ভর্তি করা হয়।


বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। শুক্রবার হাসপাতাল থেকে তার লাশ নারায়ণগঞ্জের বন্দরের লক্ষণখোলা এলাকায় আনা হয়। এরপর লাশ দাফনের জন্য মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে খবর দেয়া হয়। তিনি কয়েকজন স্বেচ্ছাসেবী নিয়ে লক্ষণখোলা কবরস্থানে লাশ দাফন করেন। 


মহানগর যুবদলের সভাপতি ও নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, শুক্রবার খবর পাই লক্ষণখোলা এলাকায় এক বৃদ্ধা করোনায় মারা গেছেন। তার পরিবারের ইচ্ছায় স্বেচ্ছাসেবক হিরাশিকো, নাইমুল খন্দকার, হাফেজ শিব্বির আনোয়ার হোসেন, সুমন, রাফি, লিটন মিয়াকে নিয়ে কবর খনন  ও জানাজা শেষে লাশ দাফন করি।

এই বিভাগের আরো খবর