বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

বন্দরে ঋণগ্রস্থ বৃদ্ধ ইউসুফের আত্মহত্যা

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে ইউসুফ (৬৫) নামে ঋণগ্রস্থ এক বৃদ্ধ গলায় গামছা দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২০ আগস্ট) সকাল পৌনে ৭টায় পুরান বন্দর চৌধূরীবাড়িস্থ আফজাল মিয়ার ভাড়াটিয়া ঘরে এ ঘটনাটি ঘটে। 


সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে ঋণগ্রস্থ বৃদ্ধ ইউসুফ মিয়ার ছেলে আরিফ বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে। 


এ ব্যাপারে নিহতের ছেলে আরফি সাংবাদিকদের জানায়, তার পিতা ইউসুফ মিয়া বন্দর থানার ছালেহনগর এলাকায় র্দীঘদিন ধরে বসবাস করে আসছিল। সে ঋৃণগ্রস্থ ছিল। পাওনাদারে তাগাদা সহ্য করতে না পেরে ইতিপূর্বে আমার পিতা আত্মহত্যার চেষ্টা করে। এ ব্যাপারে তৎসময়ে আমরা থানায় জিডি করি।

 
তিনি আরও জানায়, গত সোমবার সন্ধ্যায় আমার পিতা ইউসুফ মিয়া আমাদের দেশের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা এলাকায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পরে তিনি রাতে বন্দর চৌধূরীবাড়িস্থ  তার বিয়াইন বাড়িতে আসে। পরে সেখানে তিনি রাত্রি যাপন করে। মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে মনের ক্ষোভে ওই বাড়ির বারান্দার গ্রিলের সাথে গামছা দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।


এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ রফিকুল ইসলাম জানান, এলাকাবাসী সংবাদের প্রেক্ষিতে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। সে ঋণগ্রস্থ ছিল। ইতিপূর্বে সে আরও একবার আত্মহত্যার চেষ্টা চালিয়েছিল। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো খবর