মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

বন্দরে ইয়াবাসহ গ্রেপ্তার ৪ মাদক ব্যবসায়ীর ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বন্দরে র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে ৯ হাজার ৭০০ পিস  ইয়াবাসহ  গ্রেপ্তার তিন নারীসহ ৪ মাদক ব্যবসায়ীর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

সোমবার ( ২৪ ফেব্রুয়ারি ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

রিমান্ডকৃত আসামি হলো- নারায়ণগঞ্জ সদর থানার তামাকপট্টি এলাকার তসলিম মিয়ার ছেলে বাচ্চু ইসলাম (২৫) একই এলাকার পারভেজ মিয়ার স্ত্রী মালা বেগম (৩৩), বন্দর থানার কুশিয়ারা এলাকার ইসলাম মিয়ার স্ত্রী লিপি বেগম (৩৭) ও সদর থানার শহিদনগর এলাকার সুলতান মিয়ার মেয়ে খাদিজা বেগম (৫৮)।

 

এর আগে গত শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় বন্দরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর পুলিশ বক্সের সামনে থেকে তাদেরকে আটক কে র‌্যাব-১০।

 

র‌্যাব-১০ জানায়, কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবা চালান নিয়ে মাদক ব্যবসায়ীদের ঢাকায় আসার সংবাদ পাই। পরে বন্দর থানার মদনপুর পুলিশ বক্সের সামনে অবস্থান নিয়ে ৩ নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করা হয়।

 

এ ঘটনায় র‌্যাব-১০ সদর কোম্পানি পুলিশ পরিদর্শক ডিএডি আবু নাঈম বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। পরে আটক ৪ মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করে রোববার (২৩ ফেব্রয়ারি) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা বন্দর থানা অপারেশন ইনর্চাজ শওকত হোসেন।

এই বিভাগের আরো খবর