শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী ধৃত ২ মাদক ব্যবসায়ী কাছ থেকে ৭০ পিছ ইয়াবা ও ১’শ গ্রাম গাঁজা উদ্ধার করে। 

 

গত বুধবার (২২ জানুয়ারী) রাতে বন্দর থানার চাঁনপুর ও মদনগঞ্জ বেধেপট্টি এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।  এ ব্যাপারে ডিবি ও মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে। 

 

থানা সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল হক সিকদারসহ সঙ্গীয় র্ফোস বিশেষ অভিযানে ডিউিটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে চাঁনপুর এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ডিবি পুলিশ ৭০ পিছ ইয়াবাসহ একই এলাকার মোহাম্মদ আলী মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী রতন আহাম্মেদ (২৩) কে গ্রেপ্তার করে।

 

এ ছাড়াও মদনগঞ্জ ফাঁড়ী এএসআই ওয়াদুদসহ সঙ্গীয় র্ফোস মদনগঞ্জ বাসস্ট্যান্ডস্থ বেঁবেধপট্টি এলাকায় অভিযান চালিয়ে ১শ’ গ্রাম গাঁজাসহ মাহামুদনগর এলাকার মৃত হাসান ভূইয়ার ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী আরিফ গাজী (৩৫)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার সকালে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট পুলিশ। 
 

এই বিভাগের আরো খবর