মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

বঙ্গবন্ধুর খুনীদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করা হোক : খোকন সাহা

প্রকাশিত: ১৬ আগস্ট ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবশিষ্ট খুনীদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করা  হোক।

 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে বন্দরের গকুল দাসের বাগ চৌরাস্তায় প্রগতি সংঘের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা, মিলাদ মাহফিল ও গণভোজে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


খোকন সাহা বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র দেশে আজ উন্নয়নের ছোয়া লেগেছে। বিভিন্ন ফ্লাইওভার ও পদ্মা সেতুসহ বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। বিদ্যুতে আজ আমরা সয়ংসম্পূর্ণ। আগামীতে আমরা বিদ্যুৎ রপ্তানী করবো। 

 

তিনি আরও বলেন, বর্তমানে আওয়ামী লীগে যোগদান বন্ধ। মহানগর আওয়ামী লীগে কোন বিএনপি জামায়াতের সমর্থক নেই। তারা দলে আসবে এবং দুধ কলা খেয়ে দলের ক্ষতি করে চলে যাবে তা হবেনা। বঙ্গবন্ধুর আদর্শের পরিচ্ছন্ন কর্মী ছাড়া মহানগর আওয়ামী লীগের সদস্য হওয়া যাবেনা। 

 

প্রগতি সংঘের সভাপতি লায়ন সাইফুল ইসলামের সভাপতিত্বে ও ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা ওসমান গণি ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহমুদা মালা ও বন্দর থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন উপস্থিত ছিলেন। 

 

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা ওসমান গণি ভূঁইয়া বলেন, মুষ্টিময় পথভ্রষ্ট সেনাবাহিনীর সদস্যরা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে। ষড়যন্ত্রকারীরা ভেবেছিলো তারা বাংলাদেশকে পিছিয়ে দিবে এবং দেশের স্বাধীনতাকে নস্যাৎ করে দিবে। কিন্তু কুচক্রিরা ব্যর্থ হয়েছে।

 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার অবিচল আস্থা ও সাহসী নেতৃত্বে দেশে ব্যাপকভাবে উন্নয়ন হচ্ছে। তার কারণ সার্বক্ষণিক শেখ হাসিনার ভাবনাই হচ্ছে দেশকে কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়। আমরা বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রত্যেকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং আল্লাহ তাদের জান্নাতবাসী করুক সেই দোয়া কামনা করছি। 

 

এসময় নাসিক ২৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজী সিরাজুল ইসলাম, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল আউয়াল বাচ্চু, সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, প্রগতি সংঘের সহসভাপতি আমজাদ হোসেন, মোতালিব মিয়া, সাধারণ সম্পাদক মো. হোসেন, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, ধামগড় ইউনিয়ন যুবলীগের সহসভাপতি গিয়াস উদ্দিন, মদনপুর ইউনিয়ন সাবেক ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন, আওয়ামী লীগ নেতা আলী নূর মাস্টার, আ.সালাম, ২৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা মনিরুল ইসলাম, সুজন, সোহেল, শরীফসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ও এলাকাবাসী উপস্থিত থেকে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকলের জন্য দোয়া করেন।

এই বিভাগের আরো খবর