শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বঙ্গবন্ধুকে হত্যা করে চরম সর্বনাশ করেছে খুনিরা : মন্ত্রী গাজী

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাংসদ এবং  বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে দেশের চরম সর্বনাশ করেছে খুনিরা। বঙ্গবন্ধুকে যেদিন হত্যা করা হয়েছিল, সেদিন শেখ হাসিনা দেশের বাইরে থাকার কারণেই প্রাণে বেঁচে যান কিন্তু তাঁকে বারবার হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে।


শনিবার (২৪ আগস্ট) দুপুরে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিচক্র ভেবেছিল ইতিহাস থেকে তাকে চিরতরে বিচ্ছিন্ন করা যাবে। কিন্তু ইতিহাস প্রমাণ করেছে বঙ্গবন্ধু বাঙালি জাতিসত্তার প্রতীক। বঙ্গবন্ধুর আদর্শ ও বিশ্বাসকে বুকে ধারণ করে তিনি যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন সবাই মিলে ঐক্যবদ্ধভাবে তা বাস্তবায়িত করতে হবে। 


তিনি বলেন, যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বাঙ্গালী জাতি বঙ্গবন্ধুকে ভুলতে পারবে না। বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র লক্ষ্য।


চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বজলুর রহমান বজলুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন মহিলালীগের সভাপতি পারভীন আক্তার, উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, নবকিশলয় হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য আব্দুল করিম পাঠান, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ডা.আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবিদ হাসান চানমিয়া, উপজেলা যুবলীগের যুগ্মসম্পাদক শফিকুল ইসলাম জাহিদ, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু বকর পপ্রমুখ।


অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই বিভাগের আরো খবর