বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১৭ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. মো.স্বপন ভূঁইয়ার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় উপজেলা ও গোলাকান্দা এলাকায় বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এড. মো.স্বপন ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সভাপতি খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ছমির উদ্দিন মেম্বার, রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহসভাপতি আরিফুল ইসলাম দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলিনুর, মো.তমিজ উদ্দিন মেম্বার, সাংগঠনিক সম্পাদক মো.আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মো.মানিক , তারাবো পৌর সৈনিক লীগের সভাপতি মো.জসিম উদ্দিন, কাঞ্চন পৌর সৈনিক লীগের সভাপতি মো.কামাল, সাধারণ সম্পাদক আ.মতিন, সাংগঠনিক সম্পাদক মো.মামুন, মুড়াপাড়া ইউনিয়ন সৈনিক লীগের সাধারণ সম্পাদক মো.ইকবাল, রভূলতা ইউনিয়ন সৈনিক লীগের সিনিয়র সহসভাপতি মো.আল আমিন, রূপগঞ্জ ইউনিয়ন সৈনিক লীগের সিরিয়র সহসভাপতি মো.মহিউদ্দিন, মুড়াপাড়া কলেজের জিএস মো.দুলাল, সৈনিক লীগের নেতা মো. আমজাত, তালাল, আরিফ প্রমুখ।


এ সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

এই বিভাগের আরো খবর