শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কম্বল বিতরণ

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান বদুর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (২২ জানুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ট্রান্সমিটার এলাকায় এ কম্বল বিতরণ করা হয়। 


সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিয়াজউদ্দিন সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, আব্দুল আজিজ দেওয়ান, সাকুর মাস্টার, জেলা কৃষকলীগের যুগ্ম-সম্পাদক সামছুল আলম বাচ্চু, নাসিক ৯নং ওর্য়াড কাউন্সিলর ইস্রফিল প্রধান, ৯নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মাস্টার, গোদনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আমজাদ হোসেন, ফারুক হোসেন চানু, মজিবুর রহমান প্রধান, দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা আব্দুল কাউয়ুম, গিয়াসউদ্দি, জাহাঙ্গির দেওয়ান ও কাশেম সিকদার প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্য মজিবুর রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু এই বাংলাদেশের স্বাধীনতা আনার জন্য কতটা কষ্ট করেছেন, শ্রম দিয়েছেন, নিজে জেলে থেকেছেন। অর্ধেক জীবন তিনি জেলে থেকেছেন। বঙ্গবন্ধু এই সোনার বাংলা গঠন করার জন্য, সোনার বাংলা নির্মাণের জন্য এই দেশকে স্বাধীন করেছিলেন। যে নেতা এতো বড় ত্যাগ স্বীকার করতে পারে, মানুষের জন্য এতো কাজ করতে পারেন, দেশের উন্নয়নের জন্য কাজ করেন, সেই নেতাকে হত্যা করা হয়েছে আমাদের এই দেশেই। 


তিনি আরও বলেন, আমাদের এই দেশকে আজকে পিছিয়ে নেয়ার জন্য কাজ করছে একটি দল। সেটা হচ্ছে বিএনপি। যারা এ দেশের স্বাধীনতাকে মানতে পারেনাই, যুদ্ধকালীন সময়ে যারা আমাদের মা-বোনদের ইজ্জত নষ্ট করেছে এবং ৩০ লক্ষ ভাইকে হত্যা করেছে, সেই বিএনপি-জামায়াত-শিবির আজকে আবারও মাথাচাড়া দিয়ে উঠছে। 

এই বিভাগের আরো খবর